• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ২৩:৩১
দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা
ফাইল ছবি

গাজীপুরে মহানগরের একটি ফ্ল্যাট বাসায় মা তার দুই কন্যাসন্তানকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং শিশু দুটিকে ওই হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার পর মহানগরীর পশ্চিম জয়দেবপুর মোক্তারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হচ্ছে- তাসনিহা জাহান তারিহা (৪) ও তাসমিম জাহান বুশরা সাত মাস। তাদের পিতার নাম বিল্লাল হোসেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামে। তিনি গাজীপুরে ওই বাসায় ভাড়া থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের কাজ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার অপরাধ জাকির হাসান আরটিভি নিউজকে জানিয়েছেন, তিন মাস আগে ওই এলাকার নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় ওঠেন বিল্লাল হোসেন। গত দুই দিন আগে ভাড়াটিয়া বিল্লাল হোসেন তাদের গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী ও দুই শিশুসন্তানকে ভাড়া বাসায় নিয়ে আসেন। শনিবার সন্ধ্যার কিছু সময়ে পর বিল্লাল দোকানে যান শিশুদের খাবার আনার জন্য।

এই ফাঁকে তার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে তার দুই শিশুকে শ্বাসরোধে হত্যার পর নিজে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্বামী বাসায় এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা। তিনি অনেক ডাকাডাকির পরও কোনো শব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা ভবনের বাইরে গিয়ে জানালা দিয়ে দেখতে পান দুই বাচ্চা বিছানায় পড়ে আছে। সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করছেন ওই মা। পরে তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুইশিশুকে মৃত অবস্থায় এবং তাদের মাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত বলে জানান এবং তাদের মাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার অপরাধ জাকির হাসান আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, বিল্লালের স্ত্রী লিজা বেগম (২৫) মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ
ফের একসঙ্গে মঞ্চে মাতাবেন তাহসান-জন-টনি
মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী
জাতির পিতার সমাধিতে বিএসএমএমইউ’র নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা
X
Fresh