• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তরুণীর সঙ্গে চেয়ারম্যানের অশ্লীল ভিডিও ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১২:০৯
তরুণীর সঙ্গে চেয়ারম্যানের অশ্লীল ভিডিও ভাইরাল
আবদুল কাদের

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক তরুণীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ কার্যালয়ে বসে উপজেলার দক্ষিণ সাঁকো পাড়ার এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকাণ্ডে জড়ান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যানের কাছে শিক্ষা বিষয়ক আর্থিক অনুদানের জন্য ভুক্তভোগী তরুণী গেলে চেয়ারম্যান তাকে ফাঁদে ফেলে শ্লীলতাহানি করেছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে।

মামলার বাদী আনারুল ইসলাম ঝাইটন আরটিভি নিউজকে বলেন, তার এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। ভুক্তভোগী তরুণীর পরিবারটিও আতঙ্কে রয়েছে। তার বিরুদ্ধে আগে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এজন্য সংক্ষুব্ধ হয়ে মামলাটি করেছি।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় লিখিত এজাহার পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান এম ইউ কবীর চৌধুরী
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
X
Fresh