• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

ছুরিকাঘাতে যুবলীগের ৫ কর্মী আহত

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ২৩:৪৯
ছুরিকাঘাতে যুবলীগের ৫ কর্মী আহত

যশোরে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে ৫ যুবলীগ কর্মী আহত হয়েছেন।
বুধবার (১ ডিসেম্বর) দুপুরে শহরের ঝালাইপট্টি ও ঈদগাহ মোড়ে এই ঘটনা ঘটে। জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে তারা শহরে আসেন।
আহতরা হলেন রাসেল হোসেন (১৭), হ্যাপি (১৯), খায়রুল (২০), টিটু (১৮), আকিবুল, মুড়লী মোড় এলাকার সুফিয়ানের ছেলে রাব্বি, রুপদিয়া এলাকার হাবিবুরের ছেলে শামিম হোসেন। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত রাসেল অভিযোগ করে বলেন, যুবলীগের বর্ধিত সভায় মিছিল নিয়ে শহরের চিত্রা মোড়ে আওয়ামী লীগের অফিসের সামনে আসছিলাম। মিছিল শেষে বাড়ি ফেরার পথে ঝালাইপট্টি পৌঁছালে হ্যাপি তার লোকজন নিয়ে আমাকে ছুরিকাঘাত করে। স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে আসি।
আহত হ্যাপি অভিযোগ করে জানায়, রাসেলকে কে ছুরি মেরেছে আমার জানা নেই। যুবলীগের মিছিল শেষে রাসেল লোকজন নিয়ে আমাকে ছুরি মেরে আহত করেছে। স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
একই ঘটনায় খায়রুলকে ঈদগাহ মোড়ে, টিটুকে মুসলিম একাডেমী স্কুল ও ইকিবুলকে টাউন হল ময়দানে ছুরিকাঘাত করে আহত করা হয়। তারা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
আহত টিটো জানান, ইয়াসিন, সানি, রাসেল, আকাশ, কালো পলাশ, ফারাজির নেতৃত্বে তাদের ছুরিকাঘাত করা হয়েছে। তারা শফিকুল ইসলাম জুয়েলের সাথে থাকেন।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন হ্যাপি, খায়রুল ও আকিবুলের শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে। রক্তক্ষরণ বন্ধ করা যাচ্ছে না। তিনজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।
জানতে চাইলে কোতোয়ালি থানার ওসি তাইজুল ইসলাম বলেন, আমি ও অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন স্যার হাসপাতালে আছি। যুবলীগের দুই গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।
এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত
যশোরে ট্রাক্টরচাপায় গৃহবধূ নিহত, আহত ৩
ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজছাত্রের 
দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৩৮ দশমিক ৮ ডিগ্রি 
X
Fresh