Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
discover

নিজের ভোটটিও পাননি তিনি

নিজের ভোটটিও পাননি তিনি

নির্বাচনে অংশগ্রহণ করে প্রচার প্রচারণার মূল উদ্দেশ্য থাকে বিজয় ছিনিয়ে নেওয়া। কিন্তু বাস্তব হলেও সত্যি এক বর্তমান ইউপি সদস্য একটি ভোটও পাননি। নিজের তালা প্রতীকে নিজেই ভোট দেননি ।

আলোচিত এই ঘটনাটি ঘটেছে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বার) পদে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচনে।

বর্তমান ইউপি সদস্য ফারুক আহমদ নির্বাচনে অংশগ্রহণ করলেও তিনি তার তালা প্রতীকে একটি ভোটও পাননি। এমনকি নিজের তালা প্রতীকে তিনি নিজেই ভোট দেননি। বিষয়টি জানাজানি হওয়ার পর এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

২৮ নভেম্বর গত রবিবার শান্তিগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণার সময় ফারুক আহমদের তালা প্রতীকে কোনো ভোট নেই বলে ঘোষণা দেন শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের রিটার্নিং অফিসার মো. জাহিদুল ইসলাম।

জানা যায়, শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের সদস্য পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রার্থীদের মধ্যে আব্দুল কবির (টিউবওয়েল) প্রতীকে ১৬৬ ভোট , মিরাজ উদ্দিন (মোরগ) ১৮১ ভোট , মোহাম্মদ আলী (ফুটবল) ৪১১ ভোট , মোহাম্মদ আশরাফুল হক (বৈদ্যুতিক পাখা) ৫৯ ভোট , মো. সুমন মিয়া (ঘুড়ি) ৪৪৩ ভোট ও বর্তমান ইউপি সদস্য ফারুক আহমদের তালা প্রতীকে কেউ ভোট দেননি। এমনকি তার নিজের ভোটও তালা প্রতীকে দেননি তিনি ।

বর্তমান ইউপি সদস্য ফারুখ আহমদ বলেন,' আমি নির্বাচনে অংশগ্রহণ করলেও তরুণদের সুযোগ দেওয়ার জন্য কোন প্রচার-প্রচারণা করিনি। তাই আমি নিজেও আমার প্রতীকে ভোট দেইনি। '

দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মো. জাহিদুল ইসলাম বলেন,'দরগাপাশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচনে সদস্য পদে তালা প্রতীকে কেউ ভোট দেননি ।'

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS