Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮
discover

দুই পক্ষের সংঘর্ষে ২০ জন গুলিবিদ্ধ, আহত ৫০

দুই পক্ষের সংঘর্ষে ২০ জন গুলিবিদ্ধ, আহত ৫০

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ইসহাকপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।এতে ২০ জন গুলিবিদ্ধ ও নারীসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

গুলিবিদ্ধ ২০ জনসহ ২৫ জনকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যার পর এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌরসভার ইসহাকপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী উস্তার গণি ও একই গ্রামের নিজামুল করিমের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে ইতোপূর্বে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজন বন্দুকযুদ্ধে জড়িয়ে পড়েন। এতে ২০ জন গুলিবিদ্ধসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। গুলিবিদ্ধ ২০ জনসহ আহত ২৫ জনকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,' ইহসাকপুর গ্রামে সংঘর্ষের ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। '

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS