• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

জমি বিরোধের জেরে প্রবাসীর স্ত্রীকে মারধর

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৮
জমি বিরোধের জেরে প্রবাসীর স্ত্রীকে মারধর
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকায় জমি বিরোধের জমি জেরে এক প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহতের বড় বোন রৌশনারা আক্তার বাদী হয়ে গত সোমবার (২৯ নভেম্বর) রাতে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকার সিঙ্গাপুর প্রবাসী মাসুদ মিয়ার স্ত্রী হোসনে আরা (৩৮)।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, হোসনে আরা ও তার বড় বোন রৌশনারা আক্তার কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকায় পৈত্তিক সূত্রে সাড়ে ৩ শতাংশ জমির মালিক হয়ে দীর্ঘদিন ভোগ-দখল করে আসছিলেন। কিন্তু গত ৪ থেকে ৫ বছর ধরে তাদের সঙ্গে একই এলাকার আবুল কাশেমের জমি নিয়ে বিরোধ শুরু হয়। এর জেরে গত রোববার সকালে হোসনে আরা বাড়িতে একা থাকার সুযোগে হামলা চালায় আবুল কাশেম ও কবীর হোসেনসহ তিনজন লোক। এ সময় তারা ওই প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে মারধর ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। তার ঘর থেকে প্রায় ১ লাখ টাকা মূল্যের স্বর্ণের চেইন লুট করে এবং নানা হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। তার ডাক-চিৎকারের আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় আহতের বড় বোন রৌশনারা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছনে, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। এ বিষয়ে আর কিছু বলতে রাজি হননি তিনি।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পিকআপকে পেছন থেকে ডাম্পট্রাকের ধাক্কা, নিহত ২
আসামি ধরতে গিয়ে ইমামকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
স্টেশন মাস্টারসহ বরখাস্ত ৩
গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ: ৩ ঘণ্টা পর চলাচল স্বাভাবিক
X
Fresh