Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
discover

৬ পুরুষকে হারিয়ে এক নারীর জয় 

৬ পুরুষকে হারিয়ে এক নারীর জয় 
সোনিতা নাসরিন

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ পুরুষকে হারিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোনিতা নাসরিন। গতকাল (২৮ নভেম্বর) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুহুল আমীন মাসুদকে ৬৯৩ ভোটে হারিয়ে বিজয়ী হয়েছেন।

সোনিতা নাসরিন (নৌকা) পেয়েছেন ৫ হাজার ৪৮০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুহুল আমীন মাসুদ (অটোরিক্সা) পেয়েছেন ৪ হাজার ৭৮৭ ভোট।

তৃতীয় ধাপের এই ইউপি নির্বাচনে বগুড়া জেলার ৪৭টি ইউনিয়নের মধ্যে সোনিতা নাসরিন ছিলেন একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী। তিনি ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সোনিতা নাসরিন নিমগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী।

জানা গেছে, নিমগাছি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সোনিতা নাসরিনের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন বর্তমান চেয়ারম্যান (স্বতন্ত্র প্রার্থী) আজাহার আলী পাইকাড় (ঘোড়া প্রতীক), ইউনিয়ন বিএনপির সভাপতি আলেক উদ্দিন মন্ডল (দুই পাতা প্রতীক), নবাব আলী মন্ডল (চশমা প্রতীক), রুহুল আমিন মাসুদ (অটোরিকশা প্রতীক), জহুরুল ইসলাম (মোটরসাইকেল প্রতীক) ও শাহাদত হোসেন (আনারস প্রতীক)।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS