Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
discover

চেয়ারম্যান প্রার্থী পে‌লেন এক ভোট

চেয়ারম্যান প্রার্থী পে‌লেন এক ভোট

টাঙ্গাইলের কালিহাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক কেন্দ্রে একজন প্রার্থী একটি ভোট পেয়েছেন।

উপজেলার সল্লা ইউনিয়নে কৃষক শ্রমিক জনতা লীগ মনোনীত প্রার্থী ফারুক হোসেন গামছা প্রতীকে এক ভোট পেয়েছেন। ওই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো. আবদুল আলীম ১ হাজার ৩১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শমীম আল মামু পেয়েছেন ১৩২ ভোট।

রোববার (২৮ নভেম্বর) সল্লা ইউনিয়নের দেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গামছা প্রতীকে ফারুক হোসেন এক ভোট পান। এ ছাড়া তার নিজ গ্রাম আনালিয়াবাড়ি কেন্দ্রে ভোট পান ছয়টি।

কৃষক শ্রমিক জনতা লীগের মনোনীত গামছা প্রতীকের প্রার্থী ফারুক হোসেন বলেন, গত ১৫ নভেম্বর অনানুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলাম। পোস্টার ছাপানো হলেও তা কোথাও লাগানো হয়নি। ভোটের মাঠেও ছিলাম না। তাই হয়তো কোনো কোনো কেন্দ্রে কয়েকটি ভোট পড়েছে।

তিনি আরও বলেন, দেউপুর কেন্দ্রে একটি ভোট পড়েছে বলে জেনেছি। এ ছাড়া আমার নিজ এলাকা আনালিয়াবাড়ি কেন্দ্রে ৫-৬টি ভোট গামছা প্রতীকে পড়েছে। হয়ত কেউ ভালোবেসে এই ভোট দিয়েছেন।

কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মেসবাহ উদ্দিন বলেন, একটি ইউনিয়নের কাস্টিং ভোটের শতকরা ১২ শতাংশ ভোট না পেলে ওই প্রার্থীর জামানত বাতিল হবে। সল্লা ইউনিয়নে নৌকা প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। গামছা প্রতীকে কয়েকটি ভোট পড়েছে।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS