• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১২:৪২
স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ
ফাইল ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় হারদী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আবারও হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এবার এক স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। তবে পুলিশ বলছে, হামলা ও গাড়ি ভাঙচুরের কোনো ঘটনা ঘটেনি।

ওই ঘটনায় শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশিকুজ্জামান ওল্টু। এর আগে গতকাল রাত ১০টার দিকে হারদী ইউনিয়নের কুদ্দুস বটতলার মোড়ে ওই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী (আনারস) আশিকুজ্জামান ওল্টু আরটিভি নিউজকে বলেন, গতকাল ছিল প্রচার-প্রচারণার শেষ দিন। রাতে হারদী কৃষি ক্লাবে পথসভা শেষে ফেরার সময়

চেয়ারম্যানের বাড়ির সামনে পৌঁছালে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমার কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায় নৌকা প্রার্থীর সমর্থকরা। এতে আমার ১৪ জন কর্মী আহত হন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) নুরুল ইসলাম বিষয়টি অস্বীকার করে আরটিভি নিউজকে জানিয়েছেন, নির্বাচনকে কেন্দ্র করে তারা শুরু থেকেই নানা টালবাহানা শুরু করেছে। নিজেরা অফিস ভেঙে আমার কর্মীদের ওপর দোষারোপ করেছে। গতকাল রাতে স্বতন্ত্র প্রার্থী ওল্টু নির্বাচন বিধি লঙ্ঘন করে মোটরসাইকেল শোডাউন করেছে। তারা নিজেরাই গোলমাল করে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, রাতে স্বতন্ত্র প্রার্থীর পথসভাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। তবে কোনো গাড়ি ভাঙচুর বা কাউকে মারধরের ঘটনা ঘটেনি।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮
সুনামগঞ্জে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০
ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা
কুষ্টিয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা
X
Fresh