• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৯

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ২২:৪৬
দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৯
ফাইল ছবি

পিরোজপুরের কাউখালীতে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রঘুনাপুর গ্রামের বেল্লাল খানের বাড়ির সামনে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, ওই ওয়ার্ডের মেম্বার প্রার্থী আশিষ মজুমদার (মোরগ মার্কা) ও শংকর দাসের (তালা মার্কা) সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ হয়। এ ঘটনায় আশিষ কুমার মজুমদারের কর্মী প্রভাষ মজুমদার (৪২), দুলাল শেখ (৩০), তানভীর হাওলাদার (১৮) , সোহেল শেখ (২৫) ও শংকর দাসের কর্মী আ. জলিল মোল্লাকে (৫২) আটক করেছেন পুলিশ।

মেম্বার প্রার্থী শংকর দাস জানান, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশিষ মজুমদার নির্বাচনী প্রচারণার শুরু থেকে তাকে বিভিন্ন ভাবে হুমকিসহ প্রচারণায় বাঁধা দিয়ে আসছে। এ বিষয়ে আমি থানাসহ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তাকে একাধিকবার লিখিত ভাবে জানিয়েছি। এমনকি গত বুধবার (২৪ নভেম্বর) রাতে স্থানীয় ফনি ভুষন দাসের বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানে বসে আমার উপর হামলা চালায়। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে প্রচারণায় বের হয়ে ওই ওয়ার্ডের বেল্লাল খানের বাড়ির কাছে পৌঁছলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশিষ কুমার মজুমদারের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় হামলায় আমিসহ আমার কর্মী মহিবুল্লাহ শেখ (২০), তানিয়া বেগম (৩০), ফাইজুল হক শিমুল (২৪) কে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এমন অভিযোগ অস্বীকার করে মোরগ মার্কার প্রার্থী আশিষ মজুমদার জানান, ঘটনার সময় আমি কাউখালী উপজেলা সদরে ছিলাম। মেম্বার প্রার্থী শংকর দাসের কর্মী তানিয়া বেগম আমার কর্মী মনির হাওলাদারকে অকারণে জুতা পেটা করে। এ নিয়ে সংঘর্ষ বাঁধে। এত হামালায় আমার কর্মী আলী শেখ (৩৭), হেলাল খান (৩২), দলু মোল্লা (২৫), কালাম মাঝি (২৮) ও মনির হাওলাদার আহত হন।

কাউখালী থানার ওসি মো. বনি আমিন জানান, সেখানে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
X
Fresh