• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

স্কুলে ঢুকে শিক্ষকদের মারধর করল ইউপি সদস্য

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ১১:১০
স্কুলে ঢুকে শিক্ষকদের মারধর করল ইউপি সদস্য
স্কুলে ঢুকে শিক্ষকদের মারধর

রাজশাহীর গোদাগাড়ীর বাঘাইল উচ্চ বিদ্যালয়ে ঢুকে চার শিক্ষককে পিটিয়ে আহত করার ঘটনায় দেওপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য এমাজ উদ্দিন ও তার ছেলে সিহাব উদ্দিনকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার রাতে গোদাগাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার ( ২৬ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম।

তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, স্কুলে ঢুকে চার শিক্ষক ও এক যুবকের ওপর হামলার ঘটনায় প্রধান শিক্ষক আলতাফ হোসেন বাদী হয়ে মামলাটি করেছেন।

ওই মামলায় দেওপাড়া ইউনিয়নের ওয়ার্ড সদস্য এমাজ উদ্দিন ও তার ছেলে সিহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দু'জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে বাদ দেওয়ার দাবি তুলে গত ২১ নভেম্বর দুপুরে গোদাগাড়ীর বাঘাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেনের কক্ষে ঢুকে তাকেসহ চার শিক্ষক এবং এক যুবককে মারপিট করা হয়। এসময় বঙ্গবন্ধু কর্ণারও ভাঙচুর করা হয়। এ নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়

প্রধান শিক্ষক আলতাফ হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, স্কুলে ঢুকে আমাদের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিচার চাই। এদের বিচার না হলে শিক্ষকরা লাঞ্চিত হতেই থাকবে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেবানন থেকে ইসরায়েলে রকেট হামলা
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে রোববার ভোট, প্রস্তুতি সম্পন্ন
যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে হুথির ক্ষেপণাস্ত্র হামলা
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
X
Fresh