Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ২৩:১৯
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২৩:৩৩

নিজঘর থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

নিজ ঘর থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার 
ফাইল ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রাম থেকে একাদশ শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের মৃত বকশিদ মিয়ার মেয়ে কলকলিয়াস্থ শাহজালাল মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী সেলিনা আক্তার (১৮) দুপুরে তার কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন জগন্নাথপুর থানা পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য আবদুল হাশিম আরটিভি নিউজকে জানিয়েছেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে ওই মেয়ে প্রতিবেশী কয়েক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতে থাকে আর মেয়ের মা গ্রামের এক বাড়িতে যান। সেখান থেকে ঘরে এসে দেখে মেয়ের মরদেহ ঝুলছে।

শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন আরটিভি নিউজকে জানিয়েছেন, মেয়েটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। দরিদ্র পরিবারের শিক্ষার্থী হিসেবে আমি তাকে পড়ালেখায় বিশেষ সহায়তা করছি। তার এমন মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) দিপঙ্কর তালুকদার আরটিভি নিউজকে জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্রী আত্মহত্যা করেছে। তবে কোনো কারণ জানা যায়নি।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS