Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ২২:৪১
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২২:৫০

এসএসসি শিক্ষার্থী তপু হত্যা, দুই আসামির আত্মসমর্পণ

এসএসসি শিক্ষার্থী তপু হত্যা, দুই আসামির আত্মসমর্পন
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় আলোচিত এসএসসি পরীক্ষার্থী তন্ময় আহমেদ তপু হত্যা মামলার এজহারনামীয় প্রধান আসামি শিহাব আলী ও মামলার ২নং আসামি ইমন হোসেন আদালতে আত্মসমর্পণ করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৫টার দিকে চুয়াডাঙ্গার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে আত্মসমর্পণ করে তারা। তাদের বয়স বিবেচনায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ আদালতের বিচারক মুসরাত জেরিন। এর আগে তাদের জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

চুয়াডাঙ্গা কোর্ট পুলিশের পরিদর্শক কে এম জাহাঙ্গীর কবীর আরটিভি নিউজকে জানিয়েছেন, বিকেলে তপু হত্যা মালার প্রধান আসামি শিহাব আলী ও মামলার ২নং আসামি ইমন হোসেন আদালতে আত্মসমর্পণ করেন। একইসঙ্গে তাদের আইনজীবী জামিনের আবেদন করেন। বিজ্ঞ আদালতের বিচারক তাদের জামিন নামঞ্জুর করেন। বয়স কম হওয়ায় তাদের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত। আগামীকাল তাদের সেখানে পাঠানো হবে। ওই মামলার অন্যতম আসামি রুপম হোসেন গত ২৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে আত্মসমর্পণ করলে তাকেও যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর রোববার দুপুরে চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় আল হেলাল মাধ্যমিক ইসলামী একাডেমিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের মধ্যে প্রেম-সংক্রান্ত বিরোধের জেরে তন্ময় আহমেদ তপু নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওইদিন রাত ১২টার দিকে নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS