Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ১৮:৩৯
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৯:০০

বাবু হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

বাবু হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড
ফাইল ছবি

গোপালগঞ্জে ইজিবাইক চালক জাহিদুল ইসলাম বাবু হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ৫ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ রায়ে আসামিদের ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, খালিদ ফকির, রাজ্জাক মোল্যা, মো. বিপুল ফকির, মো. হাসান শেখ ও মো. ফসিয়ার মোল্যা। এদের বাড়ি গোপালগঞ্জ ও নড়াইল জেলার বিভিন্ন গ্রামে।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ২৫ সেপ্টেম্বর ফাঁসির আসামিরা গোপালগঞ্জ শহর থেকে জাহিদুল ইসলাম বাবুর ইজিবাইক ভাড়া করে। পরে কাশিয়ানী উপজেলার ভুলবাড়িয়া ব্রিজের কাছে গিয়ে জাহিদুলকে শ্বাসরোধ করে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে।

নিখোঁজের ৮ দিন পরে ২ অক্টোবর ওই স্থান থেকে জাহিদুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের পিতা মো. নজরুল ইসলাম দুজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্তে আরও তিনজনকে অন্তর্ভূক্ত করে চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘদিন মামলা চলার পর আদালত ওই পাঁচ আসামির বিরুদ্ধে ফাঁসির আদেশ দেন। নিহত ইজিবাইক চালক জাহিদুল ইসলাম বাবু শহরতলীর মো. নজরুল মোল্যার ছেলে। এ রায়ে নিহতের পরিবার ও আইনজীবী সন্তোষ প্রকাশ করেছেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা সবাই-ই পলাতক রয়েছেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS