Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ২৩:৫৩
আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ০৮:১৬

মাছের ঘেরে মিলল হত্যা মামলার আসামির মরদেহ

মাছের ঘেরে মিলল হত্যা মামলার আসামির মরদেহ
ফাইল ছবি

যশোরের মণিরামপুরে একটি মাছের ঘের থেকে প্রকাশ মল্লিক (৪৩) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার হয়েছে। নেহালপুর ক্যাম্প পুলিশ উপজেলার কালিবাড়ি বকুলতলা সংলগ্ন ওয়াদুদ শেখের ঘের থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও মরদেহের স্বজনদের ধারণা, দু'দিন আগে কেউ ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে মরদেহ ঘিরে ফেলেছে। নিহত প্রকাশ মল্লিক অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ফুলের গাতী গ্রামের মৃত প্রহলাদ মল্লিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

গেলো বছরে মণিরামপুরের হাজিরহাট এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে রফিক নামে এক ইজিবাইক চালক খুন হন। সেই ঘটনায় মনিরামপুর থানায় দায়ের করা মামলার এজাহারনামীয় আসামি ছিলেন এই প্রকাশ।

পুলিশ জানান, সোমবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে ঘেরে এসে মালিক ওয়াদুদ শেখের স্ত্রী মেরিনা বেগম মরদেহ ভাসতে দেখেন। এরপর স্থানীয়রা নেহালপুর ক্যাম্পে খবর দেন।

নিহতের ভাই অসিত মল্লিক আরটিভি নিউজকে বলেন, আমার ভাইয়ের নামে মনিরামপুর থানায় একটি হত্যা মামলা ছিলো। তবে সে কখনো জেল খাটেনি। ভাইয়ের সাথে কারো কোনো শত্রুতার বিষয়ে আমাদের জানা নেই।

মনিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘেরে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নামে থানায় একটি মামলা রয়েছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS