• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ১৮:২৫
অস্ত্রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগীরা

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলের বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় তিনজন নিহতের ঘটনায় আগ্নেয়াস্ত্রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহম্মেদ সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ নভেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

এর আগে গতকাল রোববার (২১ নভেম্বর) বিকেলে ঢাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, হামলাসহ মোট ৩১টি মামলা রয়েছে।

সাহেব আলী পাঠান আরটিভি নিউজকে জানিয়েছেন, চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে প্রায়ই হামলা পাল্টাহামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। গত ১১ নভেম্বর বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণের দিন যাতে প্রতিপক্ষের লোকজন ভোট কেন্দ্রে যেতে না পারেন সেজন্য স্বতন্ত্র প্রার্থী রাতুল হাসান জাকির তার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল হকের সমর্থকদের ওপর হামলা করে। এই নির্বাচনী সহিংসতায় তিনজন নিহত হয়। এই ঘটনায় মূলহোতা রাতুল হাসান জাকিরসহ অন্যান্যদের বিরুদ্ধে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার আসামিদের গ্রেপ্তার করতে গোপন তথ্যের ভিত্তিতে ঢাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহম্মেদ সুমনকে গ্রেপ্তার করা হয়। পরে ওইদিন রাতে তাদের দেওয়া তথ্যমতে বাঁশগাড়ি এলাকা থেকে দুটি ওয়ান শ্যুটারগান, ৪ রাউন্ড কার্তুজ ও একটি রামদা উদ্ধার করা হয়।

রাতুল হাসান জাকিরের বিরুদ্ধে হামলা, লুটপাট, অস্ত্র ও হত্যাসহ ২২টি ও তার সহযোগী ফয়সাল আহম্মেদ সুমনের বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
X
Fresh