Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ১৬:৩৫
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১৬:৫১

পান খেতে ব্যস্ত চালক, সড়কেই উল্টে গেল বাস 

পান খেতে ব্যস্ত চালক, সড়কেই উল্টে গেল বাস 
ফাইল ছবি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে হানিফ পরিবহনের একটি চলন্ত বাসের চালকের এক হাতে ছিল পান আর অন্য হাতে ছিলে চুন। স্টিয়ারিংয়ে হাত না রেখেই চালাচ্ছিলেন বাস। হঠাৎ করেই একটি ট্রাক এসে পড়ে সামনে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়কে উল্টে যায়।

সোমবার (২২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে কালিহাতী উপজেলার পৌলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে কেউ নিহত না হলেও আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাসের যাত্রী রুলি বেগম আরটিভি নিউজকে জানিয়েছেন, বগুড়া থেকে বাসে উঠে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা দেই। ড্রাইভারের পাশেই বসেছিলাম। কালিহাতীর পৌলী আসার পর দেখলাম ড্রাইভার এক হাতে পান আরেক হাতে চুন নিয়ে মুখে দিচ্ছে। বাসের গতি অনেক ছিল। স্টিয়ারিংয়ে হাত ছিলনা। হঠাৎ বাসটি মহাসড়কেই উল্টে যায়। আমি খুব ভয় পেয়েছিলাম।

এদিকে মহাসড়কের মাঝখানে বাসটি উল্টে যাওয়ায় কিছু সময়ের জন্য ঢাকামুখী লেনে যান চলাচল বন্ধ থাকে। এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে জালদো সেতু পর্যন্ত আধা কিলোমিটার এলাকায় যানজট লেগে যায়। পরে পুলিশ দুর্ঘটনার শিকার বাসটিকে মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সায়রুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, চালকের অসচেতনতায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়েকর পৌলীতে উল্টে যায়। তবে কেউ মারা যায়নি। বাসের চালক হেলপার পালিয়ে গেছেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS