Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

পৌর নির্বাচন 

কাউন্সিলর প্রার্থীর কাণ্ড : এনেছে জীবন্ত উট পাখি, নারীদের নিয়ে চলছে অশ্লীল নৃত্য (ভিডিও)

কাউন্সিলর প্রার্থীর কাণ্ড : এনেছে জীবন্ত উট পাখি, নারীদের নিয়ে চলছে অশ্লীল নৃত্য

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে প্রার্থীরা তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে সোহেল হোসেন নির্বাচনে উট পাখি মার্কা প্রতীক পেয়েছেন। তিনি তার বাড়িতে জীবন্ত উট পাখি এনে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যা নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন বলে জানা গেছে। এছাড়া বড় মঞ্চ বানিয়ে সেখানে নারীদের নিয়ে অশ্লীল নৃত্য চলছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, পৌরসভার ১নং ওয়ার্ডে যতগুলো মহল্লা রয়েছে সেই সকল এলাকায় সোহেল জীবন্ত উট পাখি নিয়ে প্রচারণা চালাচ্ছে। তিনি তার নিজ বাড়ি টান কালিয়াকৈর এলাকায় উট পাখিটি রেখেছেন। সেখানে প্রতিদিন আশপাশের লোকজন উট পাখি দেখার জন্য আসছে।

অশ্লীল নৃত্যের বিষয়ে শওকত হোসেন জানান, সন্ধ্যার পর ওখানে অশ্লীল নৃত্য পরিবেশন করা এটা এলাকার জন্য শুভ নয়।

পৌরসভা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ বলেন, জীবন্ত উট পাখি নিয়ে নির্বাচনী প্রচারণা আচরণ বিধি লঙ্ঘন। উটপাখি নিয়ে প্রচারণার খবর পেয়ে ওই এলাকায় ম্যাজিস্ট্রেট ও পুলিশ পাঠানো হয়েছে। এটা বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা হতে পারে।

তবে কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনা শুনেছি। নির্বাচন রিটার্নিং কর্মকর্তা, ম্যাজিস্ট্রেট ও পুলিশ গিয়েছিল।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS