• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এইচএসসি পরীক্ষার্থীকে অ্যাসিড নিক্ষেপ করল দুর্বৃত্তরা

রাজশাহী ও নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২২:৩৭
এইচএসসি পরীক্ষার্থীকে অ্যাসিড নিক্ষেপ করল দুর্বৃত্তরা
ফাইল ছবি

নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নে কলেজছাত্রীর মুখ অ্যাসিড দিয়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (২১ নভেম্বর) বিকেল সোয়া ৫টায় ওই ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজার সংলগ্ন রাস্তার পাশে এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আহত নজিদা আক্তার বিনা (১৯) দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার নুরুল ইসলামের মেয়ে। সে চলতি বছর রাজশাহী সিটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।

অ্যাসিড নিক্ষেপকারীদের মধ্যে পার্শ্ববর্তী দত্তপড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মুহিন বলে জানা গেছে। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য বাড়ি থেকে প্রস্ততি নিচ্ছিলেন পরীক্ষার্থী বিনা। তাকে প্রায়ই বিরক্ত করত স্থানীয় বখাটে মুহিন ও তার সহযোগীরা। রোববার (২১ নভেম্বর) বিকেলে তিনি বাড়ির অদূরে প্রাইভেট পড়ে ফিরছিলেন। এ সময় বখাটে মুহিন তার দুই সহযোগীসহ মোটরসাইকেল দিয়ে তার পথরোধ করেন। এ সময় বোতলে থাকা অ্যাসিড দিয়ে তার মুখ ঝলসে দেন মুহিন। যন্ত্রণায় বিনা চিৎকার শুরু করলে ৩ জন দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ও বাড়ির লোকজনকে খবর দেন। পরে পরিবারের লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদিকে রাত সাড়ে ৮টায় অবস্থার অবনতি হলে তাকে এখন ঢাকায় নেওয়া হচ্ছে।

রামেক হাসপাতালের মেডিকেল অফিসার (ইএমও) আবদুল কাদির আরটিভি নিউজকে জানান, পুরো মুখ ঝলসে গেছে। আহতের অবস্থা আশঙ্কাজনক। তাকে বার্ন ইউনিটে ভর্তি নেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, অ্যাসিড নিক্ষেপকারীদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। তবে পরিবারের সদস্যরা ভুক্তভোগীকে নিয়ে হাসপাতালে অবস্থান করায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এইচএসসির ফরম পূরণের সময় বাড়লো
এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে ব্যবস্থা : মাউশি
এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু
শুরু হচ্ছে এইচএসসির ফরম পূরণ, জেনে নিন ফি কতো
X
Fresh