Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২২:১৭
আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২২:২১

তিউনিসিয়ায় ট্রলারডুবিতে প্রাণ গেল মাদারীপুরের দুই যুবকের

তিউনিসিয়ায় ট্রলারডুবিতে প্রাণ গেল মাদারীপুরের দুই যুবকের
ফাইল ছবি

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে তিউনিসিয়ায় ট্রলারডুবিতে মাদারীপুরের দুই যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে।

রোববার (২১ নভেম্বর) নিহতের পরিবারের স্বজনরা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২০ নভেম্বর) এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার পশ্চিম খাগদী এলাকার আবুল কালাম খানের ছেলে সাব্বির খান ও বড়াইলবাড়ি গ্রামের হাবিবুর রহমান তালুকদারের ছেলে সাকিবুল।

নিহতের স্বজনরা জানান, চর-নাচনা গ্রামের দালাল চক্রের সক্রিয় সদস্য সেকেন মোড়লের ছেলে আতিবর ও কাশেম এবং বড়াইলবাড়ী গ্রামের কবির মিয়ার ছেলে সবুজ ও সুমন ইতালি নেওয়ার কথা বলে নিহতদের পরিবারের কাছ থেকে ১০ লাখ করে টাকা নেয়।

সাকিবুলের বাবা হাবিবুর রহমান বলেন, আমার ছেলেকে ওরা জোর করে ট্রলারে তুলে দিয়েছে। সেই ট্রলারডুবে সে মারা গেছে। সরকারের কাছে দাবি আমার ছেলের মরদেহ যেন দেশে আনার ব্যবস্থা করা হয়।

নিহত সাব্বিরের বাবা আবুল কালাম খান জানান, লিবিয়াতে আটকে রেখে আমার ছেলেকে টাকার জন্য নির্যাতন করত দালালরা। নির্যাতনের কল রেকর্ড শুনিয়ে কয়েক দফায় ১০ লাখ টাকা নিয়েছে চক্রটি। ওরা আরও ৫ লাখ টাকা দাবি করেছিল। শনিবার (২০ নভেম্বর) ইতালি পাঠানোর কথা বলে ট্রলারে তুলে দেয়। সেখান থেকে তিউনেশিয়া যাওয়ার পর ট্রলার ডুবিতে সাব্বির মারা যায়।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, নিহতদের পরিবার পক্ষ থেকে অভিযোগ পেলে দালালদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS