Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

শার্শায় নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু, সড়ক অবরোধ

শার্শায় নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু, সড়ক অবরোধ
সড়ক অবরোধ করে হামলাকারীদের শাস্তির দাবি করে স্থানীয়রা

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় আহত মোস্তাক ধাবক (৪২) মারা গেছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয়রা জানান, বাগআঁচড়া ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক। নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত ১৬ নভেম্বর রাত ১টার দিকে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের সমর্থক আব্দুল খালেক ধাবক, তার ছেলে মোস্তাক ধাবক ও সাজ্জাদুল ধাবককে কুপিয়ে জখম করে নৌকা প্রতীকের সমর্থকরা।

রাতেই তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মোস্তাক ধাবক মারা যান।

এদিকে এ সংবাদ এলাকায় পৌঁছানোর পর স্থানীয়রা শনিবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা বাগআঁচড়া বাজারে যশোর-সাতক্ষীরা সড়ক অবরোধ করে। এ সময় তারা সড়কে আগুন জ্বালিয়ে লাঠিসোটা ও ধারাল অস্ত্র নিয়ে অবস্থানয় নেয়। পরে পুলিশের একটি টিম সকাল সাড়ে ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, মোস্তাবক ধাবকদের ওপর হামলার ঘটনায় ইতোমধ্যে মামলা হয়েছে। বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। মোস্তাকের মৃত্যুতে স্থানীয়রা বিক্ষুব্ধ হলেও তাদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। নির্বাচন সুষ্ঠু করতে সবধরনের উদ্যোগ নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS