Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৬:৪১
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৬:৪৭

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই খুন

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই খুন
নিহত ব্যক্তি

নেত্রকোনার বারহাট্টা উপজেলার সদর ইউনিয়নে বোরো খেতে পানি দেওয়া নিয়ে কথার কাটাকাটির জেরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই খুন হয়েছেন।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে বারহাট্টা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে ওই ইউনিয়নের গোরাউন্দ গ্রামে ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই গ্রামের রব আলী তালুকদারের ছেলে পলাশ মিয়া (২৮)। আর অভিযুক্ত ব্যক্তি মো. আল আমিন (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, আল আমিন ও পলাশ মিয়া সৎ ভাই। একই বাড়িতে তারা পৃথকভাবে বসবাস করেন। শুক্রবার (১৯ নভেম্বর) বেলা ১১টার দিকে তাদের বাড়ির সামনে ইঞ্জিন চালিত সেলোমেশিন বসানো হয় বোরো খেতে পানি দেওয়ার জন্য। এ সময় পলাশ তার খেতে আগে পানি দিতে বলেন। পরে বিষয়টি নিয়ে ভাইদের মধ্যে কথাকাটাকাটি হয়।

এদিকে এক পর্যায়ে আল আমিন উত্তেজিত হয়ে পলাশকে বাঁশের লম্বা লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে পলাশ মাটিতে লুটিয়ে পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ সময় অবস্থার অবনতি হলে ওই হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে একই দিন রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS