Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

খালেদাকে বিদেশ নিতে চট্টগ্রামে অনশন শুরু

খালেদাকে বিদেশ নিতে চট্টগ্রামে অনশন শুরু
খালেদাকে বিদেশ নিতে অনশন শুরু

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার দাবিতে দলের পূর্বঘোষিত গণঅনশন কর্মসূচি শুরু হয়েছে। শনিবার ( ২০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কর্মসূচি চলার কথা রয়েছে।

শনিবার (২০ নভেম্বর) চট্টগ্রাম মহানগর বিএনপির কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি কালামিয়া বাজার লিজা গার্ডেনে কর্মসূচিতে নেতাকর্মীরা অংশ নিচ্ছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি কালামিয়া বাজার লিজা গার্ডেনের কর্মসূচিতে অংশ গ্রহণ করেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী।

এদিকে মহানগর বিএনপির কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে অংশ গ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। পুলিশের কড়া নিরাপত্তা থাকলেও নেতাকর্মীদের কর্মসূচিতে আসতে বাঁধা দেওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম আরটিভি নিউজকে বলেন, খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার সুযোগ দেওয়া হবে না, এটা অমানবিক। আমরা অবিলম্বে তার জীবন রক্ষার জন্য বিদেশে পাঠাতে দাবি জানাচ্ছি। বিদেশ পাঠিয়ে সাবেক প্রধানমন্ত্রীর জীবন বাঁচাতে সরকারের প্রতি আহ্বান জানাই।

এভারকেয়ার হাসপাতালের সিসিউইতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার অনুমতি চেয়ে তার পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আবেদন করলেও সে আবেদনে সাড়া দেয়নি সরকার।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS