Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ১৯ নভেম্বর ২০২১, ২১:৪৩
আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ২২:০৮

খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অনিয়ম, আটক ৬

পটুয়াখালীতে খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অনিয়ম, আটক ৬
পটুয়াখালীতে খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অনিয়ম (ফাইল ছবি)

পটুয়াখালীতে আজ শুক্রবার (১৯ নভেম্বর) অনুষ্ঠেয় উপ-খাদ্য পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ। এ সময় এক পরীক্ষার্থীর কাছ থেকে ডিভাইস উদ্ধার করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান আরটিভি নিউজকে জানান, পটুয়াখালী পলিটেকনিক ইন্সটিটিউট কেন্দ্র থেকে শিমু আক্তারকে আটক করা হয়। পরবর্তীতে এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে আরও ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এছাড়া শহরের বিভিন্ন এলাকা থেকে মাকসুদুর রহমান, মো. রাসেল, জহিরুল ইসলাম, কাওছারুল আলম, মো. ইউসুফ সোহেলকে আটক করা হয়েছে। বিষয়ে বিস্তারিত জানিয়ে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়ার কথাও জানান ওসি।

পটুয়াখালী পলিটেকনিক ইন্সটিটিউটের পরীক্ষা নিয়ন্ত্রক ইয়ারুল হক জানান, সকাল ১০টায় পরীক্ষা শুরু হয় এবং সাড়ে ১১টায় পরীক্ষা শেষ হয়। সকাল সোয়া ১০টার দিকে পরীক্ষার হলের পরিদর্শকের কাছে শিমু আক্তার (রোল নং ২৪০৮৫৭০) নামে এক পরীক্ষার্থীকে সন্দেহ হলে ওই পরীক্ষার্থীকে তল্লাশি করে ডিভাইস উদ্ধার করা হয়। এ সময় ওই কেন্দ্রে দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবহিত করলে তিনি আইনগত পদক্ষেপ গ্রহণ করেন।

পটুয়াখালী পলিটেকনিক ইন্সটিটিউট কেন্দ্রে মোট ৯শ' পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা থাকলেও ৩৬২ জন পরীক্ষায় অংশ নেন এবং একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। পটুয়াখালী জেলায় মোট ১৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং এ জেলায় প্রায় ১০ হাজার পরীক্ষার্থী অংশ নেন।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS