• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরের ইউপি নির্বাচনে সংঘর্ষ; আহত-২০

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৭, ১৫:১৫

লক্ষ্মীপুরের রামগতির বড়খেরি ইউপি নির্বাচনে দু’টি কেন্দ্রে সংঘর্ষ হয়েছে। এসময় ৩ পুলিশসহ আহত হয়েছেন ২০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

মঙ্গলবার দুপুরে বড়খেরি ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও মুজাস্বর বাড়ী দরজা অস্থায়ী ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এসময় একটি কেন্দ্রে সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত করেন প্রিজাইডিং কর্মকর্তা।

প্রতক্ষদর্শীরা জানায়, দু’টি ভোট কেন্দ্র সদস্য প্রার্থীদের দখলের চেষ্টাকে কেন্দ্র করে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় হয়।

পুলিশ জানায়, ঘটনার সময় বড়খেরি ইউনিয়নের ৭নং ওয়ার্ড মুজাস্বর বাড়ী দরজা অস্থায়ী ভোট কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী বেলাল উদ্দিন তার সমর্থকদের নিয়ে দেশীয় অস্ত্রসহ কেন্দ্র দখলের চেষ্টা করে। খবর পেয়ে জমির আলী নামে অপর ইউপি সদস্য প্রার্থী তার সর্থকদের ঘটনাস্থলে এসে বাধা দিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় তিন পুলিশসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। পরে ১০ রাউন্ড ফাঁকাগুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

অপরদিকে একই সময় ওই ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য মিজানুর রহমান ও মোশাররফ হোসেনের সর্মথকদের মধ্যে সংঘর্ষে দুই পুলিশসহ আরো ১০ জন আহত হন। এই কেন্দ্রে ১৪ রাউন্ড গুলি ছুঁড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে র‌্যাব ও পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টহল ব্যবস্থা জোরদার করেছে। আহতদের স্থানীয় ক্লিনিকে নেয়া হয়েছে।

মঙ্গলবার রামগতি উপজেলার বড়খেরি, চরআলগী ও চর আবদুল্লাহ ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে।

আর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh