• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নোয়াখালীর মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় গ্রেপ্তার ৪

আরটিভি নিউজ

  ০৮ নভেম্বর ২০২১, ১৫:২৪
নোয়াখালীর মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় গ্রেপ্তার ৪
নোয়াখালীর মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় গ্রেপ্তার ৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় মন্দিরের সরঞ্জামসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মনির হোসেন ওরফে রুবেল (২৮), জাকের হোসেন ওরফে রাব্বি (২০), মো. রিপন (২১) ও মো. নজরুল ইসলাম ওরফে সোহাগ (৩৬)।

রাজধানীর কারওয়ান বাজারে সোমবার (৮ নভেম্বর) সকালে র‌্যাবের মিডিয়া সেন্টারে আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে র‌্যাব আরও জানায়, কুমিল্লা, নোয়াখালী ও রংপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মন্দিরে হামলার ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিকর ও উসকানিমূলক তথ্য ফেসবুকে প্রচার করা হয়েছিল। এসব ভিডিও দেখে চৌমুহনীর শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরে হামলা চালানো হয়। হামলার ভিডিও ফুটেজ দেখে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, গতকাল (রোববার) ডেমরা, নারায়ণগঞ্জ বন্দর ও নোয়াখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে মন্দিরের পূজার সামগ্রী উদ্ধার করা হয়েছে। হামলার পর তারা বস্তায় করে মন্দিরের বিভিন্ন পিতলের পূজার সামগ্রীসহ অন্যান্য দামি সামগ্রী লুট করে নিয়ে যান। মন্দিরে হামলার ঘটনা ও সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর চৌমুহনীর এই মন্দিরে হামলা হয়েছিল। এর আগে কুমিল্লা রংপুর, চাঁদপুর, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় হামলা হয়। হিন্দু সম্প্রদায়ের মন্দির, মণ্ডপ, ঘরবাড়ি ও দোকানপাটে হামলার ঘটনায় জড়িত ৪০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে পাওয়ার টিলারের চাপায় শিশুর মৃত্যু
২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার 
চাঁদপুরের মেঘনায় বাল্কহেডে অভিযান, গ্রেপ্তার ৪
কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি
X
Fresh