• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রাইভেট পরে বাসায় ফেরা হলো না সুমনের

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ১৫:৫৬
প্রাইভেট পরে বাসায় ফেরা হলো না সুমনের
ফাইল ছবি

পঞ্চগড়ে মোটরসাইকেল ও সাইকেল সংঘর্ষে সুমন (১৬) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করছিল। সে ২০২২ সালের এসএসসির পরীক্ষার্থী ছিল।

তার বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের মালকাডাংগা গ্রামে। সে ওই গ্রামের মাছ ব্যবসায়ী সালাউদ্দিনের ছেলে।

জানা গেছে, এই ঘটনায় আহত হয়েছে সাইকেল চালক আল আমীন (৩৫)। তার বাড়ি একই ইউনিয়নের নুতন বাংলা গ্রামে। সে ওই গ্রামের শফিকুল ইসলাম ঝুনুর ছেলে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বোদা উপজেলার সরকার পড়া এলাকার বগদুল ঝুলা-কালিয়াগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

বড়শশী ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সুমন ব্যক্তিগত কাজে বোদেশ্বরী মন্দির এলাকার এক গৃহশিক্ষকের কাছে প্রাইভেট পরে মোটরসাইকেল যোগে মালকাডাংগার বাড়িতে ফিরছিল। একই দিকে আল আমীন মালকাডাংগার দিকে সাইকেলযোগে আসছিল। পথিমধ্যে সরকার পাড়া এলাকার মসজিদের সামনে আল আমীন হঠাৎ করেই ডানদিকে মোড় নেয়। এ সময় মোটরসাইকেল চালক সুমন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় সুমন।

বোদা থানার ওসি আবু সাইদ চৌধুরী বলেন, সুমনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে পৌঁছাতে সহযোগিতা করেছে। আহত আল আমীন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ও নিহতদের পরিবার অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
X
Fresh