Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ২২:২৬
আপডেট : ২৬ অক্টোবর ২০২১, ২৩:২২

থানার গ্রিল ভেঙে পালালো আসামি

থানার গ্রিল ভেঙে পালালো আসামি
ফাইল ছবি

দিন-দুপুরে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা হাজতের জানালা ভেঙে পালিয়েছে ওরেন্টভুক্ত আসামি। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে ডিউটি অফিসার কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনস্টবল সাবিনা ইয়াছমিনকে ক্লোজ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুরে। ঘটনাটি জানাজানি হলে দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, ওয়ারেন্টভুক্ত মামলার আসামি মোকারুল ইসলামকে (৩২) সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই আসামি মোকারুল ইসলামকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। আজ দুপুর ১২টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাজতখানার জানালার তিনটি গ্রিল ভেঙে ফেলে পালিয়ে যায় আসামি।

পার্বতীপুর মডেল থানার ওসি মো. ইমাম জাফর জানান, থানা হাজতে ছিল আসামি। পুলিশের অগোচরে হাজত খানার পাশের দরজার তালা ভেঙে স্টোর রুমে প্রবেশ করে। পরে স্টোর রুমের গ্রিল কেটে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল আসাদুজ্জামান আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে পুলিশের উপ-সহকারী পরিদর্শক কেবিএম শাহরিয়ার ও কনস্টেবল সাবিনা ইয়াছমিনকে ক্লোজ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS