Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মাভাবিপ্রবিতে হল খুলেছে আজ

মাভাবিপ্রবিতে হল খুলেছে আজ
মাভাবিপ্রবিতে হল খুলেছে

দীর্ঘ ১৯ মাস পর টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো আজ খুলে দেওয়া হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকাল থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জননেতা আব্দুল মান্নান, শহীদ জননী জাহানারা ইমাম, আলেমা খাতুন ভাসানী ও শহীদ জিয়াউর রহমান আবাসিক ৫টি হলে শিক্ষার্থীরা আসতে শুরু করে।

এ সময় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে শিক্ষার্থীদের সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

শিক্ষার্থীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, দীর্ঘ ১৯ মাস পর তারা হলে উঠছেন। প্রিয় ক্যাম্পাসে উপস্থিত হতে পেরে তারা খুশি। ক্লাস ও পরীক্ষা অংশগ্রহণের মধ্য দিয়ে তাদের খুশি আরও বেড়ে যাবে। সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনেই ক্লাস ও পরীক্ষায় অংশ নেওয়া হবে।

জননেতা আব্দুল মান্নান হলের প্রভোস্ট ড.পিনাকি দে আরটিভি নিউজকে জানিয়েছেন, এ হলে ৫২০ টি আসন রয়েছে। আজকে ২৫০ জনের মতো শিক্ষার্থী হলে উঠেছে। যাদের অধিকাংশই করোনাভাইরাসের দুই ডোজ টিকা গ্রহণ করেছে।

গত ১৮ অক্টোবর অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৪৭তম (জরুরি) সভার সুপারিশের ভিত্তিতে একই দিন অনুষ্ঠিত ২২৩তম (জরুরি) রিজেন্ট বোর্ড সভা অনুযায়ী প্রথম ডোজ টিকা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য ২৫ অক্টোবর হতে হল খুলে দেওয়া এবং ০২ নভেম্বর হতে শিক্ষার্থীদের সশরীরে শ্রেণিকক্ষে ক্লাস ও পরীক্ষা সিদ্ধান্ত নেওয়া হয়।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS