Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২৪ অক্টোবর ২০২১, ১৯:১৮
আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১৯:২৯

চালক হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

চালক হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন
দণ্ডপ্রাপ্ত আসামিরা

মানিকগঞ্জে প্রাইভেটকার চালক আনোয়ার হোসেন খোকা হত্যা মামলায় ৬ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেক আসামিকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

রোববার (২৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য্য দুই আসামির উপস্থিতিতে এই রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, ঢাকার সাভারের জোরলপুর কান্দার চর এলাকার চান মিয়া ছেলে হাসান মিয়া ও ইজু মিয়া, একই এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুর রহিম মাহমুদ, হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার ইসমাইলের হোসেনের ছেলে মনির হোসেন, একই এলাকার ওহাব আলীর ছেলে দারোগ আলী ও বাগেরহাটের শরনখোলার থানার দক্ষিণ রাজাপুর এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুর রহিম।

এজাহারে বলা হয়েছে, ২০১২ সালের ১৪ জুলাই রাত ১০টার দিকে রাজধানীর মিরপুরের বাসাবাড়ি থেকে প্রাইভেটকার চালিয়ে সাভারের হেমায়েতপুরে উদ্দেশে রওনা দেন চালক আনোয়ার হোসেন খোকা।

এরপর রাত ১১টার দিকে তার স্ত্রী পাপিয়া আক্তার ও পরিবারের লোকজন তার মোবাইলে ফোন করলে তার মোবাইল ফোনটি অপরিচিত একজন ব্যক্তি রিসিভ করেন এবং মোবাইল ফোনটি চার্জে দিয়ে রেখে ভাড়ায় ৪ জন যাত্রী নিয়ে সিলেটের জাফলং গেছে বলে জানান। পর দিন মানিকগঞ্জ সদর থানার অরঙ্গবাদ এলাকা থেকে প্রাইভেটকার চালক খোকার মরদেহ উদ্ধার করে পুলিশ। উক্ত মামলায় ১৩ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ রোববার (২৪ অক্টোবর) বিকেলে দুই আসামির উপস্থিতিতে এ রায় দেন। বাকীরা পলাতক রয়েছে।

রাষ্টপক্ষের আইনজীবী এপিপি নিরঞ্জন বসাক এ তথ্য নিশ্চিত করেছেন।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS