Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২১, ২২:৪৭
আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ২২:৫৬

‘মূল ঘটনা চাপা দিতে ইকবালকে আবিষ্কার’

‘মূল ঘটনা চাপা দিতে ইকবালকে আবিষ্কার’
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ইকবাল নামে এক ভবঘুরে-উন্মাদ ও মাদকাসক্তকে আবিষ্কার করা হয়েছে। তিনি নাকি মণ্ডপে কোরআন রেখেছেন। ওই লোকটার মাথায় কীভাবে এলো পবিত্র কোরআন মন্দিরে রাখতে হবে। সরকার কাল্পনিক এ ঘটনা দিয়ে মূল ঘটনাকে চাপা দেওয়ার এক অপচেষ্টা করছে।

শনিবার (২৩ অক্টোবর) কুমিল্লায় ক্ষতিগ্রস্ত কাপড়িয়াপট্টি শ্রী শ্রী চাঁন্দমনি রক্ষাকালী মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, পূজামণ্ডপে কোরআন পাওয়াসহ সারাদেশে দাঙ্গা নিয়ন্ত্রণে ব্যর্থতার দায় স্বীকার করতে হবে। সরকারের ইন্ধন ও পৃষ্ঠপোষকতা না থাকলে সাত দিনব্যাপী ভাঙচুর হতে পারে না। সরকার নাগরিকদের নিরাপত্তা দিতে অনাগ্রহী। আগ্রহ থাকলে ব্যর্থতার প্রশ্নই আসে না।

তিনি আরও বলেন, সারাদেশে জরিপ করলে ৮০ শতাংশ হিন্দুদের জমি-বাড়িঘর আওয়ামী লীগের দখলে। তারা দেশে থাকলেও লাভ দেশ ছেড়ে চলে গেলেও লাভ। কারণ হিন্দুদের দেশ ত্যাগ করাতে পারলে বাড়িঘরের মালিক হন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা অজয় রায় চৌধুরী, গৌতম রায়, দেবাশীষ চৌধুরী, অমলেন্দু দাস, সৈয়দ জাহাঙ্গীর, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর-রশিদ ইয়াছিন ও সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া প্রমুখ।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS