Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

সেই খুদে লেগ স্পিনার সাদিদের দায়িত্ব নিলেন ডিসি (ভিডিও)

সেই খুদে লেগ স্পিনার সাদিদের দায়িত্ব নিলেন ডিসি (ভিডিও)

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছুদিন ধরেই ঘুরছে বাংলাদেশের এক খুদে লেগ স্পিনারের ভিডিও। ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় বরিশালের আসাদুজ্জামান সাদিদ নামের ৬ বছরের একটি ছেলে তার কব্জির মোচড়ে কাবু করছেন ব্যাটারকে।

বরিশালের সেই খুদে লেগ-স্পিনার আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিয়েছেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে জেলা প্রশাসকের বাসভবনের অফিসকক্ষে সাদিদ ও তার মামাকে আমন্ত্রণ জানান ডিসি। এ সময় তিনি সাদিদের সার্বিক দায়িত্ব নেওয়ার কথা বলেন।

৬ বছর বয়সী সাদিদ বরিশালের ৪ নাম্বার ওয়ার্ড মহাবাজ এলাকার উলালঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, সাদিদ বরিশালের গর্ব। এত ছোট বয়সে ও বিস্ময়কর বালক হয়ে নিজের প্রতিভা প্রকাশ করেছে। তার বোলিং বিশ্বের বাঘা-বাঘা খেলোয়াড়দের মন জয় করেছে। আমাদের উচিত ওর দেখভাল করা, যাতে করে হাতের জাদু হারিয়ে না যায়। সাদিদের খেলার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। সাদিদের প্রতিভা ধরে রাখতে আমরা পাশে থাকব।

খুদে লেগ-স্পিনার আসাদুজ্জামান সাদিদের ভিডিও কিছুদিন আগে শেয়ার দেন সাবেক টাইগার অধিনায়ক শাহারিয়ার নাফিস।

সাদিদের লেগ স্পিন অবাক করেছে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারকেও। সাদিদের বোলিংয়ের ভিডিওটি ফেসবুক পেইজে আপলোড করেছেন সাবেক এই তারকা ক্রিকেটার।

ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘ওয়াও! ভিডিওটি আমি আমার এক বন্ধুর থেকে পেয়েছি। এটা সত্যিই অসাধারণ। খেলার প্রতি এই ছোট্ট শিশুর ভালোবাসা এবং আবেগ একেবারেই স্পষ্ট।’

শচীনের শেয়ারের পর সাদিদের বোলিংয়ের ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে বিশ্বব্যাপী। অনেকে সেখানে মন্তব্য করেছেন, সঠিক পরিচর্যা হলে সাদিদ হয়ে উঠতে পারেন বড় তারকা।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS