Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ২৩:২৯
আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ২৩:৫১

সিএনজির ধাক্কায় পেঁয়াজ ব্যবসায়ীর মৃত্যু

সিএনজির ধাক্কায় পেঁয়াজ ব্যবসায়ীর মৃত্যু
মদু বিশ্বাস

পাবনার সুজানগরে সিএনজির ধাক্কায় মদু বিশ্বাস (৫৪) নামের এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত হয়েছন এবং চারজন আহত হয়েছেন। গুরুতর আহত চারজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, তুষার (২৫), হালিম (৪২), আবু হোসেন (৩৬), লিটন মোল্লা (২৮)। সোমবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিনগর বাজার মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যবসায়ী মদু বিশ্বাস সুজানগরের দুলাই ইউনিয়নের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি পেঁয়াজের ব্যবসা করতেন।

নিহতের ভাতিজা তুষার মাহমুদ আরটিভি নিউজকে জানিয়েছেন, দুলাই বাজারে পেঁয়াজ বিক্রি করে বাড়ি ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। বেলা দুইটার দিকে ৬ জন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজ থেকে ছেড়ে দিলে তাৎক্ষণিক পেছনে একটি সিএনজি ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় তার সঙ্গে থাকা আরও চারজন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, সিএনজি চালক এলাকায় ফাউল সুমন নামে পরিচিত। নেশা অবস্থায় সিএনজি চালিয়ে থাকে। ইতিপূর্বেও তার সিএনজির ধাক্কায় একাধিক মানুষ নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে সুজানগর হাসপাতালে নেওয়া হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালের স্থানান্তর করেছেন চিকিৎসকরা।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত আরটিভি নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS