Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিমানবন্দরে দুবাইগামী যাত্রীর মৃত্যু

বিমানবন্দরে দুবাইগামী যাত্রীর মৃত্যু

সোমবার সন্ধ্যা সাতটার দিকে একটি ফ্লাইটে করে দুবাই যাওয়ার কথা ছিল মোসলেম মিয়ার। কিন্তু দুবাই আর যাওয়া হলো না তার। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মৃত্যু হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ওই যাত্রী হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ওই যাত্রীর নাম মোসলেম মিয়া ওরফে আবু মুসা। তার বয়স ৫৩ বছর।

স্বজনরা জানায়, মোসলেম মিয়া ১০ বছর ধরে দুবাই থাকেন। তিনি এ বছরের জানুয়ারিতে দেশে আসেন। তবে করোনায় ফ্লাইট বন্ধ থাকায় তিনি আটকা পড়েন। সম্প্রতি ফ্লাইট চলাচল শুরু হলে তিনি দুবাই যাওয়ার প্রস্তুতি নেন। তার বড় ধরনের শারীরিক জটিলতা ছিল না। তবে ডায়বেটিস ছিল। তার এক ছেলে ও এক মেয়ে আছে বলে জানায় স্বজনরা।

বিমানবন্দরের প্রবাসীকল্যাণ ডেস্কের কর্মকর্তারা জানান, ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে দুবাই যাওয়ার কথা ছিল মোসলেম মিয়ার। ওই যাত্রী বোর্ডিং কার্ড নেওয়ার আগেই মারা গেছেন। তিনি যাত্রার আগে করোনা পরীক্ষার জন্য প্রবাসীকল্যাণ ডেস্কে এসে প্রত্যয়নপত্র নিয়ে যাওয়ার সময় মাথা ঘুরে পড়ে যান। তাৎক্ষণিক তাকে বিমানবন্দরের স্বাস্থ্য ডেস্কে নিয়ে যাওয়া হলে সেখানকার স্বাস্থ্য কর্মকর্তা তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে দেখেন তিনি মারা গেছেন। প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়‌।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS