• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৯:২৮
স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা, গ্রেপ্তার ২
স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় সংঘটিত চাঞ্চল্যকর সুজন ফকিরের নৃশংস হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী মো. আব্দুল মজিদ এবং হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী মো. মোয়াজ্জেম হোসেনকে ৩৬ ঘণ্টার মধ্যে নাটোরের বাগাতিপাড়া থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

গত শনিবার (১৬ অক্টোবর) সকালে ফতুল্লা থানাধীন নয়াবাজার এলাকায় হত্যাকাণ্ডটি সংঘটিত হয়। সে ঘটনায় সুজন ফকির নামক এক ব্যক্তির রক্তাক্ত লাশ দেখে তার বাবা সজিব ফকির (৪৫) শনাক্ত করেন। উক্ত ঘটনার অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নিহতের ছেলে বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের একটি সিসিটিভি ফুটেজে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

র‍্যাব-১১ ও র‍্যাব-৫ এর একটি চৌকস আভিযানিক দল নাটোরের বাগাতিপাড়ায় যৌথ অভিযান চালিয়ে সুজন ফকির হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী, নাটোরের বাগাতিপাড়ার আফাজের ছেলে আব্দুল মজিদ (৩৭) ও হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী মহাকাতের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৮) কে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, হত্যার মূল পরিকল্পনাকারী মো. আব্দুল মজিদের স্ত্রীর সঙ্গে নিহত সুজন ফকিরের সম্পর্ক ছিল। এর কারণে মজিদ ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে। এরই ধারাবাহিকতায় গত (৫ অক্টোবর) আব্দুল মজিদের স্ত্রী কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সে সময় থেকেই মজিদ তার ভাতিজা মোয়াজ্জেম হোসেনকে নিয়ে সুজন ফকিরকে হত্যার পরিকল্পনা করে।

হত্যাকাণ্ডের পরিকল্পনার অংশ হিসেবে আব্দুল মজিদ তার ভাতিজা মো. মোয়াজ্জেম হোসেনকে নারায়ণগঞ্জ যাওয়ার কথা বলে। মোয়াজ্জেম নাটোর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার সময় তার খালাতো ভাই মো. হাসান (২২) কে সঙ্গে নিয়ে আসে। পরিকল্পনা অনুযায়ী আব্দুল মজিদ মোবাইল ফোনে সুজনকে মো. মোয়াজ্জেমের সঙ্গে দেখা করতে বলে। সুজন ফকির মো. মোয়াজ্জেম হোসেনের সঙ্গে দেখা করতে আসলে মো. মোয়াজ্জেম কথা আছে বলে অটোরিক্সা যোগে অন্যত্র রওনা দেয়।

সুজন আসার পর মজিদ ও তার সহযোগীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে গুরুতর অবস্থায় সুজনকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হত্যাকাণ্ডে অংশগ্রহণকারী অপর সদস্য মো.হাসানকে (২২) গ্রেপ্তার এড়ানোর জন্য দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আছে। তাকে গ্রেপ্তার করার জন্য র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
X
Fresh