• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পূর্ব শত্রুতার জেরে দোকান ভাঙচুর

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ১৬:০৬
পূর্ব শত্রুতার জেরে দোকান ভাঙচুর
দোকান ভাঙচুর

নেত্রকোনার আটপাড়ায় বাজারের দোকান নিয়ে পূর্ব শত্রুতার জেরে দোকান ভাঙচুর, লুটপাট ও মারধরের ঘটনা ঘটেছে। গত রোববার (১০ অক্টোবর) মধ্যরাতে উপজেলার লুনেশ্বর ইউনিয়নের গঞ্জের বাজারে এই ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় সোমবার ( ১১ অক্টোবর) বিকেলে আটপাড়া থানায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামিকে ধরতে পারেনি পুলিশ। এতে করে আসামিদের অব্যাহত হুমকিতে ভয়ে দিন কাটাচ্ছে মামলার বাদী।

মামলার আসামিরা হচ্ছেন, আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের মো. মোজাম্মেল হক মজনু, মো. রুহুল আমীন, মো. আশিক নুর, মোছা. রহিছা আক্তার, মোছা. আনিকা নুরসহ অজ্ঞাত ১০/১২জন।

লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলার লুনেশ্বর গঞ্জের বাজারে দোকানের জায়গা নিয়ে লুনেশ্বর গ্রামের মো. জহিরুল ইসলাম সুজনের সঙ্গে উপজেলার মির্জাপুর গ্রামের মোজাম্মেল হক মজনুর দীর্ঘদিন যাবত মামলা চলছিল। এরই প্রেক্ষিতে মোজাম্মেল হক মজনুর বিরুদ্ধে গত রোববার আদালত থেকে পিয়ন নিষেধাজ্ঞা নোটিশ নিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে বাদী পক্ষের লোকজনের ওপর হামলা চালায়।

এতে মো. তৌহিদুল হক (৩২) ও তার ভাই মো. মাকসুদুল হক (২৫) আহত হয়। এসময় বাজারের তিনটি দোকান ভাঙচুর, মালামাল লুটপাটসহ নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় জহিরুল ইসলাম সুজন আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জাফর ইকবাল আরটিভি নিউজকে বলেন, দোকান ভাঙচুরের বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে ১০ দোকানে হামলা, মালামাল-অর্থ লুট
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় বাণিজ্যিক জাহাজ
মেট্রোরেলের মালামাল নিয়ে মোংলায় বিদেশি জাহাজ
X
Fresh