Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ২৩:১৩
আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২৩:৫৩

কুমিল্লার ঘটনায় ৪ মামলা

কুমিল্লার ঘটনায় ৪ মামলা
কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়

কুমিল্লা নানুয়া দিঘির পাড়ে দুর্গাপূজা মণ্ডপে কোরআন শরিফ অবমাননার ঘটনায় ৪৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে চারটি মামলা করেছে। এ ছাড়াও ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলমান রয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ফারুক আহমেদ এসব তথ্য জানান।

পুলিশ সুপার ফারুক আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, প্রকৃত দোষীদের গ্রেপ্তারে তদন্ত চলমান রয়েছে। কোনো নিরীহ ব্যক্তি যেন হয়রানির শিকার না হন। আপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

জেলা প্রশাসক বলেন, সংঘর্ষ শুরু হলে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সম্মলিত প্রচেষ্ঠায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বর্তমানে বিজিবি মোতায়েন রয়েছে। সনাতন ধর্মের নেতারা ও মসজিদের ইমামদের সঙ্গে বিষয়টি সমাধানের জন্য বৈঠক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীসহ চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত আছেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS