• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ নিহত ২ 

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ০৯:১৬
নাজিরপুরে সড়কে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ নিহত ২ 
নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব ও মো. রাকিব নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে জেলার নাজিরপুর উপজেলার কবিরাজ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অটোরিকশায় থাকা শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের স্ত্রী ও ছেলেকে গুরুত্বর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শিক্ষক পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে মশিউর রহমান রাজিব (৪০)।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম (৩০) ও তার সাড়ে ৬ বছরের শিশু কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশা করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ‘ইমাদ পরিবহনে’র একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে রাজিবসহ তার স্ত্রী ও ছেলে এবং অটোরিকশার চালক গুরুতর আহত হন। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় রাজিব ও অটোরিকশা চালক রাকিব। রাজিবের স্ত্রী ও ছেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. আশ্রাফুজ্জামান আরটিভি নিউজকে জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। বাসের চালককে আটকের জন্য অভিযান চলছে।

জিএম/ এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
তাপদাহে সড়কের পিচ গলে যাচ্ছে কেন
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
X
Fresh