Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

মা ইলিশ রক্ষায় অভিযান, দুই কোটি টাকার কারেন্ট জাল পুড়িয়ে ছাই

মা ইলিশ রক্ষায় অভিযান, দুই কোটি টাকার কারেন্ট জাল পুড়িয়ে ছাই

মা ইলিশ রক্ষায় মাদারীপুরের শিবচরে স্থল ও জল পথে একযোগে ব্যাপক অভিযান শুরু করেছে প্রশাসন। বুধবার (১৩ অক্টোবর) সকাল থেকে উপজেলার কাঁঠালবাড়ী ও চরজানাজান ইউনিয়নের নদীর পাড়ে বেশ কয়েকটি স্থানে শিবচর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে র্যাব, পুলিশ, কোস্টগার্ড,আনসার, ব্যাটালিয়ন নৌ পুলিশ ও গ্রাম পুলিশসহ দুই শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধিরা অংশ নেন। এ সময় প্রায় দশ লক্ষ মিটার কারেন্ট জাল পুড়িয়ে নষ্ট করা হয়। যার বাজার মূল্য প্রায় দুই কোটি টাকার ও বেশি ।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা মৎস্য অফিসার বাবুল কৃষ্ণ ওঝা,মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোনের খান,উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খানসহ আরও অনেকে।

শিবচর উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফেরদৌস ইবনে রহিম বলেন, স্থলপথ ও নদীপথে আজ একযোগে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ইলিশ ধরার বিভিন্ন ট্রলার থেকে প্রায় দশ লক্ষ মিটার কারেন্ট জাল জদ্ব করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। যার বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা হবে। আমাদের এই অভিযান নিষেধাজ্ঞাকালে অব্যাহত থাকবে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS