• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ট্রেনের নিচে কাটা পড়লেন মা, শিশু সন্তানের হাত বিচ্ছিন্ন

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২১, ০৯:১১
ট্রেনের নিচে কাটা পড়লেন মা, শিশু সন্তানের হাত বিচ্ছিন্ন
শিশু সন্তানসহ এক মা ট্রেনের নিচে কাটা পড়েন

গাজীপুরের শ্রীপুর রেলওয়ে স্টেশন-সংলগ্ন কাটাপুল এলাকায় শিশু সন্তানসহ এক মা ট্রেনের নিচে কাটা পড়েছেন। এ সময় মা নিহত হলেও তার কন্যা শিশু গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর রেলওয়ে ষ্টেশন মাষ্টার হারুণ অর রশিদ। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

তিনি জানান, বুধবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ষ্টেশন চত্ত্বর থেকে প্রায় এক কিলোমিটার উত্তরে কাটাপুল এলাকায় ট্রেনের নিচে সন্তানসহ এক নারী কাটা পড়ার খবর পাওয়া যায়। এ সময় ওই নারী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তার শিশু সন্তান আহত হয়।

তিনি আরও জানান, শিশুটিকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। তবে এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা আরটিভি নিউজকে জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে চলে আসছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাছ না পেয়ে সাগর থেকে খালি হাতে ফিরছেন জেলেরা
পানি বাড়ছে কুশিয়ারায়, বিপৎসীমার ওপরে সুরমা
দেশের সর্বোচ্চ তাপমাত্রা ফের যশোরে, ৪১ দশমিক ৮ ডিগ্রি
মিয়ানমারের বিরুদ্ধে মামলা দ্রুত নিরসনে আশাবাদী গাম্বিয়া
X
Fresh