Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

নালায় পড়ে নিখোঁজ ব্যক্তির ছেলেকে চাকরি দিলেন চসিক

নালায় পড়ে নিখোঁজ ব্যক্তির ছেলেকে চাকরি দিলেন চসিক
চাকরির নিয়োগপত্র তুলে দিচ্ছেন মেয়র

চট্টগ্রাম নগরীর মুরাদপুরের নালায় পড়ে নিখোঁজ সালেহ আহমেদের ছেলে সাদেকুল্লাহ মহিমকে চাকরি দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৪টায় চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্কশপ হেলপার পদের নিয়োগপত্র সাদেকুল্লাহ মহিমের হাতে তুলে দেন মেয়র।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক‌ এই তথ্য নিশ্চিত করে বলেন, আমরা সাদেকুল্লাহ মহিমকে চাকরির নিয়োগপত্র বুঝিয়ে দিয়েছি। তিনি এসএসসি পাস করেছেন। সেই অনুযায়ী তাকে চসিকের যান্ত্রিক বিভাগের অধীনে চাকরি দিয়েছেন মেয়র।

তিনি আরও বলেন, আগামীকাল বুধবার (১৩ অক্টোবর) থেকে যে কোনো দিন তিনি চাকরিতে যোগদান করতে পারবেন। আমরা তাকে ফিলিং স্টেশনে টোকেন লেখার কাজে নিয়োজিত করার কথা ভাবছি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট ১১০ মিলিমিটার বৃষ্টিতে নগরের নিম্নাঞ্চল পানিতে তলিয়ে যায়। তখন মুরাদপুরে প্রধান সড়কের পাশের নালায় পা পিছলে পড়ে যান চকবাজারের ক্ষুদ্র ব্যবসায়ী সালেহ আহমদ। সিসিটিভিতে ধরা পড়া মর্মান্তিক দৃশ্যটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলসহ বিভিন্ন সংস্থার লোকজন কয়েকদিন ব্যাপক তল্লাশি চালিয়েও তার খোঁজ পাননি। এরপর মানবিক কারণে সালেহ আহমদের ছেলেকে চাকরি দেয়ার ঘোষণা দেন চসিক মেয়র।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS