Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণার পরই বিক্ষোভ-অবরোধ

সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণার পরই বিক্ষোভ-অবরোধ
ছবি: সংগৃহীত

দীর্ঘ অপেক্ষার পর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। তবে জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণায় বিক্ষোভ করেছে পদ বঞ্চিতরা।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে শহরের তেলিহাওর থেকে মিছিলটি শুরু হয়ে জিন্দাবাজার আল-হামরা মার্কেটের সামনে আসলে পুলিশ তাতে বাধা দেয়। পরে চৌহাট্টা পয়েন্টে গিয়ে বিক্ষোভকারীরা সড়ক অবরোধ করেন।

এসময় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক শাকুর আহমদ জনি, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আশফাক আহমদ মাসুক প্রমুখ উপস্থিত ছিলেন।

দীর্ঘ চার বছর পর নতুন এ কমিটি ঘোষণা করা হয়। সিলেট জেলা কমিটির নতুন সভাপতি হিসেবে নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রাহেল সিরাজের নাম প্রকাশ করা হয়েছে।

জয় ও লেখক স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরুপের নাম ঘোষণা করা হয়।

অপরদিকে, সিলেট মহানগর ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি হিসেবে কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক হিসেবে নাইম আহমদের নাম ঘোষণা করা হয়। মহানগর কমিটিতে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়ের নাম উল্লেখ করা হয়।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS