• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১৮:৫৬
পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক
ফাইল ছবি

জয়পুরহাটের কালাইয়ে হাটতে যাওয়ার নাম করে ডেকে নিয়ে বাড়ির বাইরে একটি পুকুরের পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে স্ত্রী বিলকিছ বানুকে (৫৩) হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পরে পালিয়ে যাওয়ার সময় স্বামী ছাদেক আলীকে (৬২) গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাদেক আলী তার স্ত্রীকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

সোমবার (১১ অক্টোবর) রাতের দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামে এ ঘটনা ঘটেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ওসি সেলিম মালিক।

মঙ্গলবার সকালে নিহতের ভাই মঞ্জুরুল ইসলাম বাদী হয়ে বিলকিছ বানুর স্বামীকে আসামি করে কালাই থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ লেগেই ছিল স্বামী-স্ত্রীর মাঝে। মারপিটের মতো ঘটনা অনেকবারই ঘটেছে। এরই জেরে সোমবার রাতে স্বামী ছাদেক আলী তার স্ত্রীকে হাটার কথা বলে দুজন মিলে একসাথে বাড়ির বাইরে বের হন। বাড়ির পাশে একটি পুকুরের পাড় হয়ে তারা হাঁটাহাঁটি করছিলেন। হাঁটাহাঁটির এক পর্যায়ে ছাদেক আলী তার স্ত্রী বিলকিছ বানুকে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ওই স্থান থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

এদিকে হত্যার পর থেকে পালিয়ে থাকে ছাদেক আলী। মঙ্গলবার ভোরে ঢাকার উদ্দেশে পালিয়ে যাওয়ার সময় ছাদেক আলী উপজেলার নোহার এলাকা থেকে আটক করে পুলিশ।

উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী বলেন, নিহতের পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পেরেছি তাকে হত্যা করা হয়েছে। আমি জনপ্রতিনিধি হিসেবে ঘাতক স্বামী ছাদেক আলীর কঠিন শাস্তির দাবী করছি।

নিহতের বড় ছেলে বিপ্লব হোসেন বলেন, অনেক আগে থেকেই বাবা আমার মাকে নির্যাতন করে আসছে। আমার মা হত্যার সঠিক বিচার চাই।

মামলার বাদী নিহতের ভাই মঞ্জুরুল আলম বলেন, দীর্ঘদিন ধরে ওদের বিচার সালিশ করতে করতে আমরা অতিষ্ঠ। অবশেষে আমার বোনকে ছাদেক হত্যা করেই ছাড়ল। আমি বোন হত্যার বিচার চাই।

কালাই থানার ওসি সেলিম মালিক বলেন, হত্যার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করেছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ছাদেক আলী তার স্ত্রীকে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যার ঘটনা স্বীকার করেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh