Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ২৩:৪৯
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ২৩:৫৬

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীকে মারধর,পরিবারকে অবরুদ্ধ

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীকে মারধর,পরিবারকে অবরুদ্ধ
ফাইল ছবি

স্কুলে যাবার পথে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সিরাজগঞ্জের তাড়াশে ১০ম শ্রেণির এক ছাত্রীর পরিবারকে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে তিন বখাটেদের বিরুদ্ধে।

রোববার (১০ অক্টোবর) দুপুরের দিকে স্কুলছাত্রী ও তার পরিবার স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করলে বিষয়টি প্রশাসনের নজরে আসে।

এর আগে মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলার আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের অদূরে উত্ত্যক্তের ঘটনা ঘটে। ওইদিন রাতেই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন (২০) ও পলানের ছেলে নাজমুল হকের (২০) বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

থানায় অভিযোগ করার পরও শনিবার (৯ অক্টোবর) রাতে ওই তিন বখাটে স্কুলছাত্রীর বাড়িতে বাঁশের বেড়া দিয়ে পুরো পরিবারকে অবরুদ্ধ করে রাখে। রোববার (১০ অক্টোবর) দুপুরের দিকে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে বাঁশের বেড়া কেটে চলাচলের রাস্তা উন্মুক্ত করে। তবে অভিযুক্তরা পলাতক রয়েছে বলে দাবি করে পুলিশ।

এ বিষয়ে আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট মিজানুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, ওই ছাত্রীকে এর আগেও আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করেছে নয়ন, রুবেল ও নাজমুল। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ায় ক্ষুব্ধ হয়ে ওই ছাত্রীর পরিবারকে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধও করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক।

তাড়াশ থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক আরটিভি নিউজকে বলেন, অবরুদ্ধ করার খবর পেয়ে রোববার দুপুরের দিকে ঘটনাস্থলে পৌঁছে বাঁশের বেড়া কেটে দেয়া হয়েছে। ওই ছাত্রীর পরিবারের চলাচলের পথ উন্মুক্ত করে দেয়া হয়েছে। তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, স্কুলছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ করেছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের তৎপর রয়েছে পুলিশ।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS