• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিদ্যুৎস্পৃষ্টে ভাতিজা ও চাচির মৃত্যু

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ২৩:৪৪
বিদ্যুৎস্পৃষ্টে ভাতিজা ও চাচীর মৃত্যু
ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবেশীর বাধায় বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে খুঁটি লাগানোর সময় বৈদ্যুতিক সরবরাহের মূল ২২০ ভোল্টের তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ভাতিজা ও চাচি নিহত হয়েছেন।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে সাড়ে ৫টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভাতিজা রফিকুল ইসলাম (৩০) ওই গ্রামের দেছের আকন্দের ছেলে ও চাচি মর্জিনা খাতুন (৫০) বাঁশি আকন্দের স্ত্রী।

মাগুড়া বিনোদ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল এ তথ্য নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, কয়েক দিন পূর্বে ওই গ্রামের দেছের আকন্দ ও বাঁশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তীতে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ দিতে যায়। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুৎতের তার নিয়ে যেতে বাধা দেন।

পরবর্তীতে বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে সোমবার বিকাল ৫টার দিকে রফিক ও তার চাচি মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি লাগানোর সময়ে বাড়ির ওপর দিয়ে যাওয়া ওই বৈদ্যুতিক সরবরাহের মূল ২২০ ভোল্টের তারের সঙ্গে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎস্পৃষ্ট হয়। বিষয়টি টের পেয়ে তার চাচি ভাতিজাকে বাঁচানোর জন্য তাকে স্পর্শ করলে তিনিও আটকে যান এবং দুজনই ঘটনাস্থলেই মারা যান।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
কত টনের এসিতে কত বিদ্যুৎ বিল
শূন্যপদে পল্লী বিদ্যুতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
X
Fresh