Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১০:০৯
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১০:২২

মাদকসেবীর নির্যাতনের শিকার অটিস্টিক শিশু

মাদকসেবীর নির্যাতনের শিকার শিশু
নির্যাতনের শিকার শিশু

বাগেরহাটের শরণখোলায় এক অটিস্টিক শিশু মাদকসেবী যুবকের হাতে নির্যাতনের শিকার হয়েছে। আহত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার বাবাকেও মারধর করে ওই মাদকসেবী।

গতকাল শনিবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী সাতঘর গ্রামে এই ঘটনা ঘটে।

অটিস্টিক শিশুর বাবা স্থানীয় চালিতাবুনিয়া বাজারের ইলেট্রনিক্স ব্যবসায়ী আরটিভি নিউজকে বলেন, ছেলেটি সকালে দোকানে আসে। পরে সকাল ৯টার দিতে তাকে বাড়ি পাঠাই। পথে সুন্দরবন ইসলামিয়া দাখিল মাদরাসার সামনে পৌঁছালে এলাকার চিহ্নিত মাদকসেবী ও কারবারি সোহেল মীর ছেলেটিকে একা পেয়ে গলা চেপে ধরে মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারধর করে। এতে তার খিচুনি শুরু হয়। ঘটনাস্থলে কাছাকাছি থাকা কয়েকটি শিশু এ দৃশ্য দেখে বাড়িতে গিয়ে খবর জানায়। এ সময় অটিস্টিক শিশুটির মা এগিয়ে এলে সোহেল মীর তাকেও ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তাকে অনেক খারাপ ভাষায় কথা বলে। আহত ছেলেকে নিয়ে হাসপাতালে রওনা হলে পথে ব্যারিকেড দিয়ে আমাকেও নিয়ে মারধর করেন।

শিশুর বাবা আরটিভি নিউজকে জানিয়েছেন, তার ছেলেটি জন্ম থেকেই অটিজমের শিকার। দুই বছর বয়স থেকে ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু বিকাশ শাখায় ছেলেটির চিকিৎসা চলছে। মাথায় আঘাত পেলেই ওর খিচুনি ওঠে। তখন ছটফট করতে থাকে।

আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনের পর থেকে বিজয়ী মেম্বারের গ্রুপের সঙ্গে দ্বন্দ্ব চলছে। সেই জেরে মাদকসেবী সোহেল প্রতিশোধ নিতে এই ঘটনা ঘটিয়েছে।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, সোহেল মীর খুবই দুর্ধর্ষ প্রকৃতির। সে বগী গ্রামে বৈবাহিক সূত্রে বসবাস করছে। সেখানে সে মাদকের কারবার চালিয়ে আসছে। তার নামে চাল রায়েন্দা গ্রামের বেল্লাল জমাদ্দার হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, একটি অটিস্টিক শিশু নির্যাতনের খবর শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS