Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ০৯:১৮
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০৯:৩৮

মিথ্যা অপবাদে কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন

চুরির মিথ্যা অপবাদে  কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন
কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন

জয়পুরহাটের ক্ষেতলালে ২০০ টাকা চুরির মিথ্যা অপবাদে এক কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় গত শনিবার (৯ অক্টোবর) রাতেই অভিযুক্ত আবুবক্কর ও বেলি বেগমকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার বিকেলে ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজারে ঘটনাটি ঘটার পর মুহূর্তেই নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, বিকেলে ধনতলা বাজারের চা বিক্রেতা আবু বক্করের স্ত্রী বেলি বেগম স্থানীয় এক কিশোরীর মেয়েকে বাজারের পাশে গাছে দড়ি দিয়ে বেঁধে এক ঘণ্টা ধরে মারপিট করে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে বেলি বেগম তার বাড়ি থেকে ওই কিশোরী ২০০ টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন। গাছে বাঁধা কিশোরী টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে।

স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান চুরির বিষয়ে কোন প্রমাণ দিতে পারেনি বেলি বেগম। কিশোরীর পরিবার খুব অসহায় ও গরিব। তার মা নেই, বাবা আছে। কিন্তু বাবাও মানসিক অসুস্থ। মেয়েটি এখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা আরটিভি নিউজকে জানিয়েছেন, বিষয়টি তিনি শুনেছেন এবং এ বিষয়ে ব্যবস্থা নিতে ক্ষেতলাল থানার ওসিকে নির্দেশ দেওয়ার পর রাতেই অভিযুক্তদের আটক করা হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS