• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শিবপুরে ৭০ পূজা মণ্ডপে সাত লাখ টাকার অনুদান বিতরণ

নরসিংদী সংবাদদাতা : আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ২০:৩২
শিবপুরে ৭০টি পূজা মণ্ডপে ৭ লাখ টাকার অনুদান বিতরণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নরসিংদীর শিবপুরে ৭০টি পূজা মণ্ডপে অনুদান বিতরণ করেছেন নরসিংদী-৩ শিবপুরের সাবেক সংসদ সদস্য ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম মোল্লা।

শুক্রবার (৮ অক্টোবর) বিকালে সিরাজুল ইসলাম মোল্লা সমাজ সেবা ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অজয় কৃষ্ণ গোস্বামীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাহবুব আলম মোল্লা তাজুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হাসিবুল আলম বুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা ও শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলার ৭০টি পূজা মণ্ডপে ১০ হাজার টাকা করে মোট সাত লাখ টাকা ও যাতায়াত ভাড়া বাবদ ৫০০ টাকা করে অনুদান প্রদান করা হয়।

এ সময় সিরাজুল ইসলাম মোল্লা বলেন, ২০০৭ সাল থেকে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসবে প্রতি বছর এই উপজেলার সব মন্দিরে অনুদান দিয়ে আসছি এবং আজীবন দিয়ে যাব। আপনারা সনাতন ধর্মাবলম্বী সব লোকজন আমার নির্বাচনের সময় যে উপকার করেছেন, তা ভোলার নয়। আমি সারা জীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকব।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
X
Fresh