Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ২০:০৪
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ২০:৩০

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা করল স্বামী

পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে হত্যা করলো স্বামী
রংপুর নগরীর মুলাটোল এলাকা

রংপুর নগরীর মুলাটোল এলাকায় পরকীয়ায় বাধা দেওয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ ঘরের ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে। রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী মরদেহ উদ্ধার করার কথাটি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

পুলিশ আরটিভি নিউজকে জানিয়েছেন, নগরীর প্রেসক্লাব এলাকায় চা বিক্রেতা মিলন মিয়ার স্ত্রী ও দুই ছেলে মেয়েসহ নগরীর মুলাটোল এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করত। শুক্রবার সকালে ওই নারীর স্বামী তার শ্বশুরবাড়িতে ফোন করে জানায় তার স্ত্রী আত্মহত্যা করেছে। এ কথা বলেই ফোন কেটে দিয়ে সে পালিয়ে যায়। খবর পেয়ে নিহত গৃহবধূর স্বজনরা ঘটনাস্থলে এসে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে।

নিহত ওই নারীর স্বজনদের অভিযোগ, মিলন মিয়া মুলাটোল এলাকার এক মহিলার পরকীয়ায় লিপ্ত হওয়ার ঘটনা জানতে পেরে বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ সময় স্বামী মিলন শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে মরদেহ ঘরের মধ্যে থাকা ফ্যানের সিলিংয়ের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

কোতয়ালি থানার ওসি তদন্ত হোসেন আলী আরটিভি নিউজকে জানিয়েছেন, ময়নাতদন্ত করার পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে স্বামী মিলন মিয়াকে গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS