Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ০৯:৪৪
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৩:৪২

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন ও করোনা উপসর্গ নিয়ে ৭ জন মারা গেছেন। মৃতদের মধ্যে ময়মনসিংহের ৪ জন, গাজীপুরের ২ জন, নেত্রকোনা ও জামালপুরের একজন করে রয়েছেন। এর মধ্যে চারজন নারী ও চারজন পুরুষ।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৩৪ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ তারাকান্দা উপজেলার তাহমিনা (২৬), ময়মনসিংহ সদরের মোক্তার উদ্দিন (৬০), তারাকান্দা উপজেলার আব্দুল হাকিম (৫০), ফুলবাড়িয়া উপজেলার আমেনা (২০), গাজীপুর শ্রীপুর উপজেলার আব্দুল হাসেম (৪০), প্রদীপ (৭০), নেত্রকোনা কেন্দুয়া উপজেলার রহিমা আক্তার (৫০)। অপরদিকে জামালপুর বকসীগঞ্জ উপজেলার সাজেদা (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯২ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ২০ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২২৬টি নমুনা পরীক্ষায় ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ৯৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ২০৩ জন।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS